নিজস্ব প্রতিবেদক

সোমবার , ১৮ ডিসেম্বর ২০১৭

এবার আরও ধনী হচ্ছেন বিরুষ্কা!

মুখে মুখে ঘুরছে সেই বিয়ের কথা। বিয়ের দুদিন বাদেও কাটছে না মায়াজালের ঘোর। বিরাট-অনুষ্কার বিয়ের শেষ মুহূর্ত অবধি ছিল চূড়ান্ত গোপনীয়তা। কাকপক্ষীতেও টের পায়নি কিচ্ছুটি। সোমবার রাতে সোশ্যাল মিডিয়াতেই প্রথম বিয়ের সুখবর ঘোষণা করেন নবদম্পতি। তারপর থেকেই 'টক অফ দ্য নেশন' বিরুষ্কা।

একদিকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে তাঁর অভিনেত্রী-প্রযোজক স্ত্রী অনুষ্কা শর্মা। বিজ্ঞাপন জগতে আগে থেকেই 'হট কাপল' ছিলেন বিরুষ্কা। এবার তাঁরা 'পাওয়ার কাপল' হতে চলছেন। এমনটাই মনে করছেন বাজার বিশেষজ্ঞরা। যার ফলে আগামী ২ বছরে আরও বাড়তে চলেছে 'বিরুষ্কা'র ব্র্যান্ড ভ্যালু।
বাজার বিশেষজ্ঞরা বলছেন, বর্তমানে বিরুষ্কা জুটির মোট সম্পত্তির পরিমাণ ৬০০ কোটি। আগামী ২ বছরের মধ্যে সেই সম্পত্তির পরিমাণ ১০০০ কোটি ছোঁবে বলেই স্থির বিশ্বাস তাঁদের। দুজনেই নিজের নিজের কাজের দুনিয়ায় সুপ্রতিষ্ঠিত। সেই সঙ্গে দীর্ঘস্থায়ী সম্পর্ক এবং বর্তমানের বৈবাহিক বন্ধন বিরুষ্কা ব্র্যান্ডের দাম আরও বাড়িয়ে তুলবে বলে জানাচ্ছেন বাজার বিশেষজ্ঞরা। গৃহঋণ, গাড়ি, বিমা প্রভৃতি বিজ্ঞাপনে এবার এই জুটিকে দেখা যাবে বলে মনে করছেন তাঁরা। বর্তমানে প্রায় ২৮টি পণ্যের বিজ্ঞাপনে বিরুষ্কা জুটিকে দেখা যায়। এবার সেই সংখ্যা আরও বাড়বে।
বর্তমানে পৃথকভাবে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সম্পত্তির পরিমাণ প্রায় ৩৮২ কোটি ও ২২০ কোটি। বিরাটের সম্পত্তির মধ্যে রয়েছে ম্যাচ ফি, আইপিএল থেকে প্রাপ্ত বেতন ও বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন থেকে আয়। অন্যদিকে অনুষ্কার ক্ষেত্রে আয়ের মূল উত্স ছবির পারিশ্রমিক, বিজ্ঞাপন। সেইসঙ্গে রিয়েল এস্টেটেও কিছু লগ্নি রয়েছে এই বলি সুন্দরীর।


সর্বশেষ সংবাদ