নিজস্ব প্রতিবেদক

বুধবার , ২০ ডিসেম্বর ২০১৭

জি সিনে অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী জয়া


ভারতে জি সিনে অ্যাওয়ার্ডস পেয়েছেন জয়া আহসান। ‘বিসর্জন’ ছবিটির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন গুণী এই অভিনেত্রী। 

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ের বিকে গ্রাউন্ডসে চলচ্চিত্র পরিচালক অশ্বিনী তিওয়ারি হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন জয়া আহসান। এ ছাড়া ‘বিসর্জন’ ছবিটি সেরা ছবির পুরস্কার জিতেছে।

এদিকে, জি সিনে অ্যাওয়ার্ডস পেয়ে সম্মানিত বোধ করছেন বলে জানান জয়া আহসান। জয়া আহসান বলেন, ‘ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলিকে অনেক ধন্যবাদ এবং তাঁর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। দোয়া করবেন যেন ভবিষ্যতে আরো ভালো কাজ করতে পারি।’

এর আগে ভারতে ২০১৬ সালে সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবির জন্য সেরা পার্শ্ব-চরিত্র অভিনেত্রী হিসেবে জয়া আহসান পেয়েছিলেন ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ড ।

বাংলাদেশের ‘চোরাবালি’, ‘গেরিলা’ ও ‘জিরো ডিগ্রি’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেনে জয়া আহসান। দেশের জনপ্রিয় এই অভিনেত্রী টলিউডের ছবিতে অভিনয় করে এখন ব্যস্ত সময় পার করছেন। কাজ করছেন দেশের ছবিতেও। মুক্তির অপেক্ষায় আছে তাঁর বেশকিছু ছবি। 

সম্প্রতি ‘ভাওয়াল সন্ন্যাসী’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জয়া আহসান। ছবিটি কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় পরিচালনা করবেন। ছবির শুটিং বাংলাদেশের গাজীপুরে হওয়ার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ