ছেংগারচর পৌর নির্বাচনে ৯ জনের মনোনয়ন প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : রবিবার , ২৫ জুন e ২০২৩

মনির হোসনে, মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি :চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে পাঁচ (স্বতন্ত্র) মেয়র ও চারজন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।  


রোববার (২৫ জুন) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের নিকট তারা প্রার্থিতা প্রত্যাহার করে নেন।


মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করেন আমেনা বেগম, মো. নাছির উদ্দিন মিয়া, মো. আলাউদ্দিন, মো. মাহবুবুর রহমান সেলিম, মিজানুর রহমান।


কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে আল-আমিন,  ২ নম্বর ওয়ার্ডে আয়নাল হক বেপারী, ৩ নম্বর ওয়ার্ডে মুরাদ সিকদার ও ৮ নম্বর ওয়ার্ডে মো. মফিজল সিকদার মাহফুজ মনোনয়নপত্র প্রত্যাহার করেন।


জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, মেয়র পদে ৪ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন এবং ৯ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতায় রয়েছেন।  
 ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ছিল ২৫ জুন। প্রতীক বরাদ্দ হবে ২৬ জুন। ভোটগ্রহণ ১৭ জুলাই।  


মেয়র পদে প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরিফ উল্যাহ সরকার, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. সেলিম হোসেন, স্বতন্ত্র প্রার্থী নুরুল হক সরকার ও আবদুল ওয়াদুদ মাষ্টার।


আর্কাইভ