নিজস্ব প্রতিবেদক

বুধবার , ২০ ডিসেম্বর ২০১৭

‘স্টুডেন্ট অব দ্য ইয়ারে’র দ্বিতীয় পর্বে আলিয়া-বরুণ-সিদ্ধার্থ


২০১২ সালে মুক্তি পায় করন জোহর পরিচালিত চলচ্চিত্র স্টুডেন্ট অব দ্য ইয়ার। যাতে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান ছবিটির কেন্দ্রীয় চরিত্র আলিয়া ভাট, বরুন ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। তবে তাঁদের কাহিনী শেষ করে দেওয়া হয় প্রথম খণ্ডেই। তাই এবার টাইগার শ্রফকে কেন্দ্রীয় চরিত্রে নিয়ে তৈরি হচ্ছে ছবিটির দ্বিতীয় পর্ব। কিন্তু জুম টিভির খবরে প্রকাশ, দ্বিতীয় পর্বেও দেখা মিলতে পারে প্রথম পর্বের এ ত্রয়ীকে।

মিড-ডের বরাত দিয়ে জুম টিভি জানায়, প্রথম পর্বের কেন্দ্রীয় চরিত্র আলিয়া ভাট ‘স্টুডেন্ট অব দ্য ইয়ারে’ তাঁদের দেখা যাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন। আলিয়া বলেন, ‘আমি নিশ্চিত করন (করন জোহর) কোনো না কোনোভাবে একটা উপায় বের করবেন দ্বিতীয় পর্বে আমাদের জুড়ে দেওয়ার জন্য। আপনাদের সবার জন্য দ্বিতীয় খণ্ডেও প্রথম খণ্ডের কাহিনীসূত্র রাখা হতে পারে। এটা হতে পারে।’

দ্বিতীয় খণ্ডে টাইগারের অভিনয় নিয়ে আলিয়া বলেন, টাইগার শ্রফ একজন অসাধারণ অভিনেতা এবং আমি বলতে পারি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ একটা দারুণ ছবি হতে যাচ্ছে।

টাইগার ছাড়াও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-তে অভিনয় করছেন চাঙ্কি পান্ডে-কন্যা অনন্যা পাণ্ডে, বিগ বস ১১ মৌসুমের প্রতিযোগী প্রিয়াঙ্ক শর্মাসহ আরো অনেকে। ছবির এবারের পর্বটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। প্রযোজনায় আছেন করন জোহর। ২০১৮ সালের ৩০ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ