নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭

রোমান্টিক মানুষেরা আমির-সালমানের মতই চমৎকার: ক্যাটরিনা


যদি প্রশ্ন করা হয় রোমান্টিক মানুষেরা কেমন হয়? উত্তর আসবে চমৎকার। কিন্তু কতটা চমৎকার হয় সে সংজ্ঞা দিতে পারবেন? উত্তরটা দিয়েছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের লাল গালিচায় দাড়িয়ে ক্যাটরিনা জানিয়েছেন তাঁর কাছে রোমান্টিক মানুষেরা আমির খান ও সালমান খানের মতই চমৎকার।  
ডিএনএ ইন্ডিয়াকে দেখা সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘আর সবার মত আমিও রোমান্স পছন্দ করি। রোমান্টিক মানুষেরা আমির-সালমানের মতই চমৎকার’। সালমানের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারেও মুখ খোলেন এই বলিউড তারকা। তিনি বলেন, ‘সালমানের সঙ্গে আমার পরিচয়ের অনেক বছর কেটে গেছে। আমার এখন একে অপরের সম্পর্কে খুব ভালো জানি। এটাকে এরকমই রাখতে চাই। তবে বিগত কয়েক বছর ধরে আমরা খুব ভালো সময় কেটেছে, যেখানে আমাদের একে অপরের প্রতি অনেক শ্রদ্ধাবোধ ছিল। আমি মনে করি সে চমৎকার একজন মানুষ’। 

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনা অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবি সম্পর্কে ক্যাটরিনা বলেন, ‘এটা অসাধারণ একটা গল্প, আমি মনে করি আলি (আলি আব্বাস জাফর-পরিচালক) ছবির কাহিনীকে অনেক সুন্দরভাবে এগিয়ে নিয়ে গেছে। প্রতিদিন শুটিংয়ের সেটে আলি ও সালমানের সঙ্গে চমৎকার সময় কাটতো। তাঁদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা আসলেই দারুন ছিল’। 

বর্তমানে শাহরুখ খানের বিপরীতে আনন্দ এল রায়ের ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। ছবির সম্পর্কে তিনি বলেন, ‘আনন্দ এল রায় একজন অসাধারণ পরিচালক। তাঁর সঙ্গে কাজ করতে পারাটা চমৎকার এক অভিজ্ঞতা। একটা ছবির জন্য অভিনেতা-অভিনেত্রীর গুরুত্ব কতটুকু সেটা তিনি আমাদের অনুভব করাতে পেরেছেন যেটা আমাদের কাজ করতে আরো সাহায্য করছে। সে আপনাকে অনেক সময় দেবে এবং কাজ করার জন্য অবিশ্বাস্য রকমের জায়গা দেবে। আমি তাঁর সঙ্গে কাজ করাটাকে উপভোগ করছি’। 

আনন্দ এল রায়ের ছবি ছাড়াও আমির খানের বিপরীতে থাগস অব হিন্দুস্তান চলচ্চিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা। ছবিটির অন্যান্য চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন ও ফাতিমা সানা শেখ।


সর্বশেষ সংবাদ