নিজস্ব প্রতিবেদক

শুক্রবার , ২২ ডিসেম্বর ২০১৭

বিরুষ্কার গ্র্যান্ড রিসেপশনের কিছু ঝলক (ছবি সহ)

ইতালির তাস্কানিতে গত ১১ ডিসেম্বর স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। আজ দিল্লিতে তাঁদের রিসেপশন হল। চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলে বসেছিল বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার প্রীতিভোজের অনুষ্ঠান। এক নজরে দেখে নেওয়া যাক এই গ্র্যান্ড রিসেপশনের কিছু ঝলক 

জল্পনার অবসান ঘটিয়ে রাত সাড়ে আটটা নাগাদ হাতে হাত রেখে মিডিয়ার জন্য হেঁটে এলেন নবদম্পতি। বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে হাজির অতিথিরা।


বিয়ের মতো রিসেপশনেও ট্র্যাডিশনাল পোশাকেই দেখা যায় এই জুটিকে। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় পঞ্জাবি অনুষ্কা শর্মাকে সাজিয়েছেন একেবারে বাঙালি কনের বেশে। লাল বেনারসি, সিঁথি ভর্তি সিঁদুর আর খোঁপায় সাদা ফুলের মেলা... গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো।  


বিরাট পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সিল্কের ব্ল্যাক বন্ধগলা, যাতে রয়েছে ১৮ ক্যারাটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।


পরিবারের তরফে হাজির তাঁর বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা, মা অসীমা ও ভাই কর্ণেশ। আমন্ত্রিতের তালিকায় কপিল দেব, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহ, সুরেশ রায়না ও আশিস নেহরা। এ ছাড়া অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খন্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল ও আরও অনেক কূটনীতিকদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।  
বিরুষ্কার আমন্ত্রণে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গিয়ে আমন্ত্রণ জানিয়ে আসেন এই জুটি।


আগামী ২৬ ডিসেম্বর মুম্বইতে আরও একটি রিসেপশন পার্টি দেবেন বিরাট-অনুষ্কা। সেখানে বলি মহলের সব সেলেবদেরই দেখা যেতে পারে বলে খবর।


সর্বশেষ সংবাদ