নির্বাচন বানচাল করতে চাইলে কাউকেই ছাড় দেয়া হবে না: আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ber ২০২৩

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে না এসে ষড়যন্ত্র কিংবা নির্বাচন বানচাল করতে চাইলে কাউকেই ছাড় দেয়া হবে না। তিনি বলেন, বিদেশীদের কাছে বাংলাদেশ ও দেশের মানুষের নামে নালিশ দিয়ে ক্ষমতায় এসে দেশের ভেতরে যারা সন্ত্রাসী কর্মকান্ড চালাতে চায় তাদের বিরদ্ধে রখে দাড়াতে হবে। বুধবার বিকালে নরসিংদী পৌর ঈদগাহ মাঠে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


দীর্ঘ ১৯ বছর পর আয়োজিত সম্মেলনকে ঘিরে উৎসবমুখর পরিবেশে জেলার বিভিন্ন উপজেলার কর্মী সমর্থকদের নিয়ে সম্মেলনে যোগ দেন স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। সম্মেলনে আগামী ৩ বছরের জন্য তানজিরল হক রনিকে সভাপতি এবং ইসহাক খলিল বাবুকে সাধারণ সম্পাদক করা হয়।


সম্মেলনে নাছিম আরও বলেন, আওয়ামীলীগ বিশ্বাস করে আগামী নির্বাচন হবে সুষ্ঠু এবং শান্তিপূর্ণ। জনগণের অংশগ্রহণের মধ্যদিয়ে অনুষ্ঠিত নির্বাচনে জনগণ যাকেই ভোট দেয়, তারাই সরকার গঠন করবে, এতে আ'লীগের কোন আপত্তি নাই। বিএনপি সহ সকল দল নির্বাচনে আসুক। যারা নির্বাচনে আসবে তাদের আমরা স্বাগত জানাবো। বিএনপি এইবার নির্বাচনে না আসলে এমন দিন আসবে দেশের মাটিতে বিএপির নাম থাকবে না। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত তারেক জিয়া বিদেশে বসে ষড়যন্ত্র করছে।  


নরসিংদী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এনায়েত উল্লাহ ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী ৫ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, নরসিংদী ১ আসনের সংসদ সদস্য নজরল ইসলাম, নরসিংদী ৩ আসনের সংসদ সদস্য জহিরল হক ভুইয়া মোহন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সস্পাদক কাজী মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ ও সাবেক মেয়র কামরজ্জামান কামরল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম মাহবুবুল হাসান মাহবুব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীপু প্রমুখ।
 


আর্কাইভ