নিজস্ব প্রতিবেদক

বুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭

কোনোমতে হার এড়াল ম্যানচেস্টার ইউনাইটেড


ইংল্যান্ডের লিগ কাপে নিচের সারির ক্লাব ব্রিস্টল সিটির বিপক্ষে হেরে শিরোপা জয়ের লড়াই থেকে ছিটকে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হোসে মরিনিয়োর দল সুবিধা করে উঠতে পারছে না ইংলিশ প্রিমিয়ার লিগেও। টানা দুটি ম্যাচে ড্র করে শিরোপার দৌড় থেকে অনেকখানিই পিছিয়ে পড়েছে ইংল্যান্ডের অন্যতম সেরা এই ক্লাবটি।

ব্রুনলের বিপক্ষে প্রিমিয়ার লিগের সর্বশেষ ম্যাচে কোনোমতে হার এড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। মাঠ ছেড়েছে ২-২ গোলের ড্র নিয়ে। হতাশাজনক এই ড্রয়ের পরও অবশ্য পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানেই আছে রেড ডেভিলরা। ২০ ম্যাচ শেষে ম্যানইউয়ের সংগ্রহ ৪৩ পয়েন্ট। আর ১৯ ম্যাচ খেলে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড।

প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে ম্যাচের প্রায় পুরো সময়ই বলের দখল ছিল ম্যানইউয়ের কাছে। প্রতিপক্ষের রক্ষণভাগে বেশ কয়েকবার আতঙ্কও ছড়িয়েছিলেন ইব্রাহিমোভিচ-পগবারা। অন্যদিকে ম্যানইউয়ের গোলপোস্ট লক্ষ্য করে হাতেগোনা কয়েকবার শট নিতে পেরেছেন ব্রুনলের ফুটবলাররা। এর মধ্যে দুইবারই তারা বল জড়িয়ে দিয়েছেন ম্যানইউয়ের জালে।

প্রথমার্ধেই ম্যানইউ পিছিয়ে পড়েছিল ২-০ গোলে। তিন মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি করেছিলেন অ্যাশলে বার্নস। ৩৬ মিনিটে ব্রুনলের পক্ষে দ্বিতীয় গোলটি করেছিলেন স্টিভেন দোফুর। শুরুতেই ব্যাকফুটে চলে গেলেও দ্বিতীয়ার্ধে অবশ্য ভালোভাবেই ঘুরে দাঁড়িয়েছিলেন হোসে মরিনিয়োর শিষ্যরা। ৫৩ মিনিটে একটি গোল শোধ করেন জেসে লিংগার্ড। শেষ বাঁশি বাজার কয়েক মুহূর্ত আগে ম্যাচের সমতাসূচক গোলটিও করেছেন ম্যানইউয়ের এই মিডফিল্ডার।


সর্বশেষ সংবাদ