নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭

ব্রিসবেন ওপেন থেকে নাম তুলে নিলেন নাদাল

ব্রিসবেন ওপেন থেকে নাম তুলে নিলেও অস্ট্রেলিয়ান ওপেনে খেলবেন রাফায়েল নাদাল। হাঁটুর চোটের জন্য বিশ্বের এক নম্বর তারকা টেনিস প্লেয়ার নাদাল ব্রিসবেন ওপেন থেকে নাম তুলে নিয়েছিলেন। কিন্তু জানিয়েছেন আগামী মাসে অস্ট্রেলিয়ান ওপেনে খেলার চেষ্টায় রয়েছেন তিনি।

লন্ডনে ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে ডেভিড গোফিনের কাছে হারের পর আর টেনিস সার্কিটে দেখা যায়নি তাঁকে। কিন্তু এই সপ্তাহে ব্রিসবেন ওপেন দিয়ে তাঁর ফেরার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে জানিয়ে দেন তিনি আসছেন না।

নিজের টুইটার হ্যান্ডলেও তিনি তাঁর সমর্থকদের উদ্দেশে সেই জানিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘‘আমি দুঃখিত যে আমাকে এটা জানাতে হচ্ছে, আমি ব্রিসবেন ওপেনে অংশ নিতে পারছি না। আমি চেয়েছিলাম খেলব কিন্তু আমি এখনও তৈরি নই।’’

কিন্তু এই বছরের প্রথম গ্র্যান্ডস্লামে অংশ নিতে মুখিয়ে রয়েছেন তিনি। যা ১৫ জানুয়ারি থেকে মেলবোর্নে শুরু হবে। টুইটে তিনিও এও জানিয়েছেন, তিনি অস্ট্রেলিয়ান ওপেনের জন্য ৪ জানুয়ারি মেলবোর্নে পৌঁছে যাবেন। সেখানেই তিনি অস্ট্রেলিয়ান ওপেনের প্রস্তুতি নেবেন।

গত সপ্তাহেই একটি প্রদর্শনী ম্যাচ থেকে নাম তুলে নিয়েছিলেন চোটের জন্য তার পর চারদিন অনুশীলনেও নামেননি। ৩১ বছরের নাদালেন ২০১৭ ভালই কেটেছে। দশম ফ্রেঞ্চ ওপেন, তৃতীয় ইউএস ওপেনের সঙ্গে বিশ্বের এক নম্বর টেনিস প্লেয়ার হিসেবেই বছর শেষ করছেন তিনি।  


সর্বশেষ সংবাদ