নিজস্ব প্রতিবেদক

বুধবার , ২৭ জুন e ২০১৮

গাজীপুরে মেয়র পদে জাহাঙ্গীর আলম বিজয়ী


গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে মেয়র পদে বেসরকারিভাবে জয়লাভ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলম। 

মঙ্গলবার ভোটগ্রহণ ও গণনা শেষে বুধবার সকালে যে ফল ঘোষণা করা হয়েছে, সেখানে দেখা যায়, ৪২৫ কেন্দ্রের মধ্যে ৪১৬টিতে নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর ৪ লাখ ১০ ভোট পেয়ে হারিয়ে দিয়েছেন ধানের শীষের হাসান সরকারকে। বিএনপি প্রার্থী পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

বিএনপি প্রার্থী হাসান সরকার অভিযোগ তুলেছেন নির্বাচনে কারচুপির। তিনি দাবি করেছেন, তার এজেন্টদের কেন্দ্রে থাকতে দেওয়া হয়নি। স্থানীয় প্রশাসনও ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে কাজ করেছে।

তবে নির্বাচন কমিশন সেই অভিযোগ প্রত্যাখ্যান করে বলেছে, নয়টি কেন্দ্রে অনিয়মের কারণে ভোট স্থগিত হলেও বাকি ৪১৬টি কেন্দ্রে ‘কোনো ধরনের অনিয়ম ছাড়াই সুষ্ঠু ও নিরপেক্ষ’ নির্বাচন হয়েছে।

ভোট গণনার সঙ্গে সঙ্গে ফল আসতে থাকলে মধ্যরাত নাগাদই জয় প্রায় নিশ্চিত হয়ে যায় জাহাঙ্গীর আলমের। তখন তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপে বলেন, এ জয় গাজীপুরবাসীর, এ জয় গ্রিন সিটির। আমি এই শহরকে গ্রিন সিটি বানাতে চাই। একইসঙ্গে আমাদের দুর্ভোগ-যানজটকে ৯০ দিনের মধ্যে সমাধান করা হবে।


সর্বশেষ সংবাদ