নিজস্ব প্রতিবেদক

বুধবার , ১১ অক্টোবর ২০১৭

অভিনয় করতে গিয়ে সত্যিই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন শিল্পীরা

অন্যের চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলা একটু কঠিনই বটে। লেখকের বা নির্মাতার কল্পনার চরিত্রটির শরীরে প্রাণ সঞ্চার করতে অনেক কিছুই করে থাকেন অভিনয়শিল্পীরা। কিন্তু চরিত্রের প্রয়োজনে সহশিল্পীর সঙ্গে সত্যিকারের সঙ্গমে লিপ্ত হতে হবে এমনটা ভাবতেই কষ্ট হবে যে কারো জন্য। তবে কিছু চলচ্চিত্রের সন্ধ্যান আজ আপনাদের দেব যে চলচ্চিত্রগুলোতে চরিত্রের প্রয়োজনে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি রতিক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন শিল্পীরা। 
অ্যান্টিক্রাইস্ট

ভৌতিক গল্পের এই চলচ্চিত্রটি নির্মাণ করেছেন লার্স ভন ট্রিয়ার। ২০০৯ সালে মুক্তি পাওয়া এই ছবিটিও রয়েছে বেশ কিছু সঙ্গম দৃশ্য। আর এসব দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এ ছবির পাত্র পাত্রীরা। 

ইন্টিমেসি
প্যাট্রিস চেরির এই ছবিটি মুক্তি পেয়েছে ২০০১ সালে। দুজন মানুষের শারীরিক সম্পর্ক নিয়েই এ ছবির গল্প। ছবির নায়ক ও নায়িকাকে গল্পের প্রয়োজনে একাধিকবার যৌন দৃশ্যে অভিনয় করতে হয়েছে। তবে শোনা যায় সিনেমার দৃশ্যের বাইরেও নাকি এই জুটি রতিক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন।

নাইন সংস 
মাইকেল উইন্টারবটম পরিচালিত ‌'সংস' চলচ্চিত্রটিতে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যিই সঙ্গে লিপ্ত হয়েছিলেন এ ছবির পাত্র পাত্রীরা। রোমান্টিক গল্পের এই ছবিটি ২০০৪ সালে মুক্তি পাওয়ার পর বেশ আলোচিত হয়েছিল ঐ দৃশ্যগুলো।   
লাভ 
গ্যাস্পের নু নামের ফরাসি নির্মাতা ২০১৫ সালে নির্মাণ করেন রোমান্টিক গল্পের সিনেমা ‘লাভ’। এই ছবিতেও পাত্র পাত্রী যৌন দৃশ্যের অভিনয় করতে গিয়ে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। ছবিতে একাধিকবার তাদেরকে যৌন কর্মে লিপ্ত হতে দেখা যায়। 

নিমফোম্যানিয়াক
লার্স ভন ট্রিয়ারের পরিচালনা ও গল্পে ২০১৪ সালে মুক্তি পেয়েছিল ‘নিমফোম্যানিয়াক’ চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের নায়িকাকে সঙ্গম দৃশ্যে দেখা গেলেও মূলত তার ডামি ব্যবহার করা হয়েছিল। তবে অভিনেতার কোনো ডামি ব্যবহার করা হয়নি। 


সর্বশেষ সংবাদ