সোমবার , ২৫ এপ্রিল ২০২২

বক্স অফিসে কেজিএফ ২ ঝড়, জানেন কি প্রথম দিনে কত আয় করল এই ছবি?

বিনোদন ডেস্ক: মুক্তি পেয়েছে দর্শকদের বহু অপেক্ষাকৃত ছবি কেজিএফ ২। প্রথম দিনেই বক্স অফিসে দুর্দান্ত সাড়া ফেলেছে এই ছবি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল কেজিএফ চ্যাপ্টার ১, মুক্তির পর থেকেই দেশ জুড়ে দুর্দান্ত সাড়া ফেলেছিল এই ছবি। এরপর কেজিএফ চ্যাপ্টার ২ কবে মুক্তি পাবে? সেই অপেক্ষাতেই ছিল দর্শক মহল। তবে করোনা অতিমারির কারণে পিছিয়ে পরে এই ছবির রিলিজ। অবশেষে ১৪ই এপ্রিল মুক্তি পেয়েছে কেজিএফ চ্যাপার ২। প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। প্রায় ৪৪০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে এই ছবি এবং মুক্তির প্রথম দিনেই একাধিক রেকর্ড ব্রেক করেছে এই ছবি। 

সূত্র অনুসারে, প্রথম দিনে এই ছবি শুধু হিন্দি বেল্টেই প্রায় ৫০ কোটি টাকার বেশি আয় করেছে কেজিএফ চ্যাপ্টার ২ এবং গোটা দেশ জুড়ে প্রায় ৬০ থেকে ৬৫ টাকা আয় করেছে এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা যশ। এছাড়া বলিউড অনুরাগীদের জন্য এই ছবিতে রয়েছে আরও বড় চমক। কেজিএফ ২ -তে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত এবং রবিনা টন্ডন ও। 

একুশ সালের শেষ থেকে এক ধাক্কায় পরপর বেশ কয়েকটি প্যান ইন্ডিয়া ছবি মুক্তি পেয়েছে যা থেকে এ কথা স্পষ্ট যে দক্ষিণী সিনেমার প্রতি জনপ্রিয়তা বেড়েছে সিনেমা প্রেমীদের। কেজিএফ ২ ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ইতিমধ্যে একাধিক রেকর্ড ব্রেক করে ফেলেছে। বিকেল ৫ টার মধ্যেই ৪০ কোটির ক্লাবে পৌঁছে গেছিল এই ছবি। যদিও ছবি মুক্তির কিছুদিন আগেই একটি গুঞ্জন উঠেছিল যে এই ছবি আদৌ ৪০ কোটির ব্যবসা করতে পারবে কি না? তবে মুক্তির প্রথম দিনেই সকল প্রায় ৬০ কোটির ক্লাবে পৌঁছে দেখিয়ে দিয়েছে যশের কেজিএফ ২। 

তবে শুধু ব্যবসাই নয় প্রশংসার পাশাপাশি বিতর্কের ধাক্কা ও খেয়েছে কেজিএফ ২। বলিউড চিত্র সমালোচক কেআরকে এই ছবির প্রসঙ্গে একেবারে বিরূপ প্রতিক্রিয়া জানিয়েছেন।  টুইটারে তিনি লিখেছেন 'অসম্ভব খারাপ একটি সিনেমা।  ৩০ মিনিটের ছবি হয়ে গেছে এটা। কি প্রচন্ড খারাপ সংলাপ! মাথাটাই পুরো খারাপ করে দিয়েছে এই ছবি। আরআরআরের থেকেও বড় ধাপ্পাবাজি হল কেজিএফ ২।' আর এরপরই নেট দুনিয়ায় দেশদ্রোহীর তকমা পেয়েছেন কেআরকে। এদিকে কেজিএফ ২ মুক্তির পর রীতিমত উচ্ছাসে মেতেছেন ছবির ভক্তরা। প্রথম দিনের এই সাফল্যের এই রেশ শেষ পর্যন্ত কোন কোন রেকর্ড  করে এখন সেদিকেই তাকিয়ে সিনেমা প্রেমীরা। 


সর্বশেষ সংবাদ