নরসিংদীতে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে তিনজন আহত

নিজস্ব প্রতিবেদক : সোমবার , ০৭ নভেম্বর ২০২২

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:  নরসিংদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় মিছিলের আগে যাওয়াকে কেন্দ্র করে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় শহরতলীর চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।


আহতরা হলেন- মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন (২৭), পাইকারচর ইউনিয়ন যুবদল নেতা গাউছ নেওয়াজ (৩৩) ও মাধবদীর আলগী এলাকার যুবদল নেতা শফিকুল ইসলাম (৩৫)।
স্থানীয়রা জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচী অনুযায়ী বিকালে জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপি। এই সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে যোগ দিতে আসেন বিএনপি নেতাকর্মীসহ যুবদল নেতাকর্মীরা। এসময় মিছিলের সামনে যাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার পাইকার চর ও মহিষাশুরা ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে মারামারি শুর হয়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুর হলে দলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে দুই পক্ষ সরে দাড়ায়। 

 

পরে সভায় জেলা বিএনপির সভাপতি খায়রল কবীর খোককের বক্তব্য শুর হলে গাউছ নেওয়াজ নামে পাইকার চর ইউনিয়ন যুবদলের এক কর্মী মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনকে ছুরিকাঘাত করে। এসময় দুই গ্রুপের মধ্যে মারামারি ঘটনায় তিনজন ছুরিকাঘাতে আহত হয়। আহতদের মধ্যে ফরহাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকীরা নরসিংদী জেলা ও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রল কবীর খোকন বলেন, আহতরা সুস্থ হয়ে ফেরার পর বসে এই ঘটনার বিচার করা হবে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, মারামারির ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরদ্ধে আইনানুগ নেয়া হবে।


আর্কাইভ