বেনজেমাকে ‘যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট’ বানিয়ে দিলেন ক্যাসিয়াস!

মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২

স্পোর্টস ডেস্ক: বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জাদুকরী পারফরম্যান্স উপহার দিয়েছেন রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজেমা। চ্যাম্পিয়নস লিগে টানা দ্বিতীয় হ্যাটট্রিক করে দলকে জিতিয়েছেন ৩-১ ব্যবধানে।

বেনজেমার এমন পারফরম্যান্সের পর উচ্ছ্বাস বাঁধ মানছে না রিয়াল ভক্ত-সমর্থকদের। তাকে প্রশংসায় ভাসাচ্ছেন সাবেক-বর্তমান কোচ, খেলোয়াড়রা। বাদ যাননি রিয়ালের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াসও।

দলকে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে দেওয়ার পর ক্যাসিয়াসের কাছ থেকে হরেক রকমের উপাধি পেয়ে গেছেন বেনজেমা। তাকে ‘কে৯’ তথা করিম ৯ (বেনজেমার জার্সি নম্বর) হিসেবে উল্লেখ করে স্পাইডারম্যান, উলভারিন এমনকি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টও বলেছেন ক্যাসিয়াস।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ স্প্যানিশ কিংবদন্তি লিখেছেন, ‘কে৯ একজন স্পাইডারম্যান। কে৯ একজন উলভারিন। কে৯ একজন ভবনের দেখভালকারী। কে৯ আপনার প্রিয় বন্ধু। কে৯ আপনার দাদী। কে৯ হলো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। কে৯ আপনার সেই গাইড যার নির্দেশে প্যারাসুট নিয়ে লাফ দেন। কে৯ আপনার রক্ষাকর্তা। কে৯ হলো গড।’

কম যাননি রিয়ালের কোচ কার্লো আনচেলত্তিও। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘বেনজেমার মধ্যে বিশেষ কী আছে? তার নেতৃত্বগুণ! এখন সে দারুণ একজন নেতা। সে প্রতিনিয়ত নিজেকে গুরুত্বপূর্ণ ভাবছে এবং নিজের খেলার উন্নতি করছে।’

 


আর্কাইভ