মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২

আলিয়া-রণবীরের বিয়েতে আমন্ত্রিত নন যেসব বলিউড তারকা

বিনোদন ডেস্ক: বলিউডের দুই তারকা রণবীর ও আলিয়ার সম্পর্ক বহুদিনের। সেই সম্পর্কে আনুষ্ঠানিক রূপ পেতে যাচ্ছে ১৭ এপ্রিল। সেদিনই রণবীরের পৈতৃক বাড়িতে অর্থাৎ আরকে হাউসে বসবে তাদের বিয়ের আসর। 

আলিয়ার চাচা রবিন ভাট জানিয়েছেন, চার দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ১৪ এপ্রিল থেকে চেম্বুরের বাংলোতে বিয়ের উৎসব শুরু হবে।

যেহেতু দুই বলিউড তারকা রণবীর ও আলিয়ার বিয়ে; তাই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন বলিউডের একঝাঁক তারকা। ইতোমধ্যে দুই তারকার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের একটা তালিকা প্রকাশ পেয়েছে। পাশাপাশি জানা গেছে কোন কোন তারকা আমন্ত্রিত নন এ অনুষ্ঠানে।

ভারতের সংবাদমাধ্যম এবিপি আনন্দের প্রতিবেদনে তিন বলিউড তারকার নাম জানানো হয়, যারা এ বিয়েতে আমন্ত্রিত নন। তারা হলেন— সালমান খান, কঙ্গনা রানাউত এবং ক্যাটরিনা কাইফ। 

কারণস্বরূপ বলা হয়, কঙ্গনা বারবার বিভিন্ন অভিযোগের আঙুল তুলেছে আলিয়া ও তার বাবার দিকে। কিছু দিন আগে মুক্তি পাওয়া 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবি ঘিরেও আলিয়া ভাটকে নিয়ে নানা বিতর্কিত মন্তব্য করতে শোনা গেছে কঙ্গনাকে। 

এদিকে সালমান খানের সঙ্গে রণবীর কাপুরের ঠাণ্ডা লড়াই অনেক আগের। শোনা যায়, 'আজব প্রেম কি গজব কাহানি' ছবির সময় থেকেই সালমানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণবীরের সঙ্গে সম্পর্ক তৈরি করেন ক্যাটরিনা। আর তখন থেকেই তাদের মধ্যে দ্বন্দ্বের শুরু। 

এ ছাড়া ছয় বছর ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর কাপুর। শোনা গিয়েছিল যে দ্রুত তারা বিয়েও করবেন। কিন্তু তাদের সম্পর্কে তিক্ততা দেখা দেয় এবং বিচ্ছেদ হয়ে যায়। আর রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর আলিয়ার সঙ্গে বন্ধুত্ব ছেদ হয় ক্যাটরিনার।

গত কয়েক বছর ধরেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা খবর শোনা গেছে। তবে নিজেদের প্রেম ও ব্যক্তিগত জীবন নিয়ে আগে কখনই মুখ খোলেননি দুই তারকা।


সর্বশেষ সংবাদ