মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২

‘বিয়েতে থাকছি কি-না সময় হলেই জানতে পারবেন’

বিনোদন ডেস্ক: পুরো বলিউড থেকে শুরু করে সিনেপ্রেমীদের জল্পনা-কল্পনার তুঙ্গে রয়েছে আলিয়া-রণবীরের বিয়ে। যেখানে সবচেয়ে বেশি আলোচনায় ছিল বিয়ের অনুষ্ঠানে হাজির হবেন রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা ও ক্যাটরিনা।

কদিন আগে এমন খবরে দারুণ কৌতুহল তৈরি হয়েছে সকলের ভেতর। সেই কৌতুহল আরও বাড়িয়ে দিলেন দীপিকা। বিয়ের রিসিপশনে তাকে দেখা যাবে কি-না এ নিয়ে ধোঁয়াসা তৈরি করলেন এই অভিনেত্রী। গতকাল নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিতে হায়দ্রাবাদ গেছেন দীপিকা। নাগ অশ্বিনের ‘প্রজেক্ট কে’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং করতে শহর ছেড়েছেন তিনি। বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের হাসিমুখে অভ্যর্থনা জানানোর পাশাপাশি বেশ কিছু প্রশ্নে উত্তর দেন এই অভিনেত্রী।

এ সময় দীপিকার কাছে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘দেখুন, সিনেমাটির শুটিং সিডিউল আগেই দেওয়া ছিল। চাইলেই তো সেটা বাতিল করে আনন্দ করতে পারি না। বিয়েতে থাকছি কি-না সেটা সময় হলেই সবাই জানতে পারবেন। এখনও তো অনেক সময় বাকি! তাছাড়া আমি অতীত নিয়ে ভাবতে চাই না। জীবনে নানা প্রতিকূলতা, ভাঙা-গড়ার খেলা চলবে। এভাবেই আমাদের চলতে হবে। রণবীরের সঙ্গে আমার কোনো মনোমালিন্য নেই। আমরা সবাই সহকর্মী-বন্ধু।’

উল্লেখ্য, ৫শ’ কোটি রূপি বাজেটের এই সিনেমাটিতে তিনি প্রথমবারের মতো দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। এছাড়া সিনেমাটিতে অমিতাভ বচ্চনের মতো অভিনেতাকে দেখতে পাবেন দর্শকরা।


সর্বশেষ সংবাদ