নিজস্ব প্রতিবেদক

সোমবার , ৩০ অক্টোবর ২০১৭

ন্যু ক্যাম্পে আবার একসঙ্গে মেসি-সুয়ারেজ-নেইমার


রেকর্ড টাকায় পিএসজিতে গেলেও নেইমারের মনে এখনো বিশেষ জায়গা দখল করে আছে বার্সেলোনা। অনেকবারই সাবেক সতীর্থ মেসি-সুয়ারেজ সম্পর্কে প্রশংসা ঝড়েছে নেইমারের মুখ থেকে। প্যারিসে আসলেও বার্সাকে ভুলতে পারেননি ব্রাজিল তারকা। তাইতো সময় পেলেই সাবেক ক্লাবে ঢু মেরে আসেন তিনি। রোববার হঠাৎই কাতালান ক্লাবটিতে ছুটে গেলেন নেইমা্র। প্রিয় বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ শেষে আবার প্যারিসে ফিরছেন তিনি।

শুক্রবার লিগ ওয়ানের ম্যাচে নিসের বিপক্ষে মাঠে নেমেছিল নেইমারের দল পিএসজি। নিষেঘাজ্ঞার কারণে ম্যাচে খেলেন নি তিনি। বলতে গেলে নিষেধাজ্ঞাটা নেইমারের জন্য এ্কটা বিশেষ উপলক্ষ্য হয়েই দেখা দিল। এই ফাঁকে বার্সেলোনা থেকে ঘুরে এলেন তিনি। দেখা করলেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে।

রোববার লা লিগার সর্বশেষ ম্যাচেও অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে বার্সা পেয়েছে ২-০ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। এই জয় দিয়ে লিগ টেবিলের শীর্ষস্থানটা আরো পাকাপোক্ত করেছেন মেসিরা। ম্যাচের পর সতীর্থদের সঙ্গে দেখা করেন নেইমার। বেশ কিছুটটা সময় সাবেক ক্লাবে কাটিয়েছেন তিনি। এর আগে গত আগস্টেও হুট করে বার্সেলোনায় আসেন নেইমার। সেবারও মেসি-সুয়ারেজদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন তিনি।

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের ডি গ্রুপের ম্যাচে অলিম্পিয়াকোসের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। পরের দিন নেইমারের পিএসজি খেলবে আন্ডারলেখটের বিপক্ষে। ৪ নভেম্বর লা লিগায় বার্সেলোনার প্রতিপক্ষ সেভিয়া। একই দিন অ্যাঙ্গাসের বিপক্ষে নামবেন নেইমার। বালাই বাহুল্য, দম ফেলারও ফুসরত পাবেন না মেসি-নেইমাররা। এর আগে খানিকটা ছুটি আরো চনমনে করে তুলবে নেইমারকে।



সর্বশেষ সংবাদ