নিজস্ব প্রতিবেদক

মঙ্গলবার , ১৭ মে ২০২২

দুর্বৃত্তদের হামলায় দাউদকান্দিতে সাংবাদিক গুরুতর আহত 

জহিরুল হক রাসেল,কুমিল্লা প্রতিনিধি:  কুমিল্লার দাউদকান্দিতে মুক্তার হোসেন (৪৩) নামের এক সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা সদরের বলদাখাল এ্যাপোলো প্লাস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার প্রবেশপথ বিয়াম স্কুলসংলগ্ন এলাকায় হামলার এ ঘটনা ঘটে। মুক্তার হোসেন পৌর সদরের তুজারভাঙ্গা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি দৈনিক মানবজমিন পত্রিকার দাউদকান্দি উপজেলা প্রতিনিধি।

সাথে থাকা আরেক সাংবাদিক জাহিদ আলম ইমন জানান, উপজেলার একটি হোটেলে দুপুরের খাবার খেয়ে মুক্তার ভাইসহ হেটে বিশ্বরোডের দিকে রওনা দেই। বিয়াম স্কুলের সামনে যাওয়ার পর কিছু বুঝে ওঠার আগেই অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি সংজ্ঞা হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে পথচারীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে বলদাখাল এ্যাপোলো প্লাস হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে পাঠান।

আহত সাংবাদিক মুক্তার হোসেনকে দেখতে হাসপাতালে যান সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল। এসময় তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখা হবে। এ হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ