ঘোড়াঘাটে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বুধবার , ২৯ মার্চ ২০২৩

আরিফুল ইসলাম জিমন, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ  দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে রেজয়ান মিয়া (৩৫) নামের ৫ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  তিনি উপজেলার বুলাকীপুর ইউপির আব্দুল ওয়াহেদের ছেলে। 

সোমবার (২৭ মার্চ) রাতে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) তপন দাসের নেতৃত্ব পুলিশের একটি চৌকস দল বলগাড়ীতে আসামিকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে পুলিশ জানায়, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা পুলিশ গত ২০২০ ইং সালে ৪০ বোতল ফেন্সিডিল সহ রেজয়ানকে আটক করে তার বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরন করে। এর কিছুদিন পর আসামি রেজয়ান জামিনে বেরিয়ে আসে। এমতাবস্থায় মামলা চলাকালীন সময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিরাজগঞ্জ জেলা আদালতে আসামি রেজয়ানকে ৫ বছরের কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেয়। গ্রেফতারের পূর্বে পর্যন্ত আসামি রেজয়ান পলাতক ছিল। 

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান,  আসামি বাড়ি ঘোড়াঘাট থানা এলাকায় হওয়ায় সিরাজগঞ্জ আদালত হতে প্রেরিত আসামির বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা অনুযায়ী আমরা আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই, সেইসাথে মঙ্গলবার সকালে আসামিকে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।


আর্কাইভ