সোমবার , ২৫ এপ্রিল ২০২২

সালমানের মন্তব্যের জবাব দিলেন রাম চরণ

গত ২৫ মার্চ মুক্তি পায় রাম চরণ ও জুনিয়র এনটির অভিনীত ‘আরআরআর’। বক্স অফিসে বিশ্বব্যাপী এ সিনেমা এক হাজার কোটি রুপির বেশি সংগ্রহ করেছে।

আর এই সিনেমার সাফল্যের পরই বলিউড ভাইজান সালমান খান মন্তব্য করেন।  রাম চরণের অভিনয়ের প্রশংসাও করেছিলেন তিনি। তবে দুঃখ প্রকাশ করে এ-ও বলেছিলেন, দক্ষিণ ভারতের বলিউডের সিনেমা তেমন গৃহীত হয় না।

সালমান খানের ওই মন্তব্যের জবাব দিয়েছেন রাম চরণ। তামিল নাড়ুর একটি শীর্ষ দৈনিককে রাম চরণ বলেছেন, ‘হিন্দি সিনেমা থেকে আমি এমন পরিচালক চাই, যিনি সর্বভারতীয় সিনেমা তৈরি করবেন, যা দক্ষিণের জন্যও উপযুক্ত। সালমান জি যেটা বলেছেন সেটা তার দোষ না, কোনো ফিল্মের দোষ নয়—এটা লেখার। আমাদের সিনেমা এখানে দেখব আর তাদের সিনেমা আমাদের ওখানে দেখব এটাই তো নিয়ম। 

রাম চরণ যুক্ত করেন, ‘আমি অবশ্যই ভারতীয় সিনেমা বানাতে চাই। সেখানে আমি বলিউডে প্রতিভা নিয়ে কাজ করে যেতে চাই। আমি চাই পরিচালকরা অন্বেষণ করুন এবং আরও বড় সিনেমা তৈরি করুন।

‘আরআরআর’ সিনেমার গল্পে দেখানো হয়েছে, ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যারা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন। সূত্র: বলিউড হাঙ্গামা


সর্বশেষ সংবাদ