নিজস্ব প্রতিবেদক

রবিবার , ১০ ডিসেম্বর ২০১৭

সেল্তা ভিগোকে ২-১ গোলে হারাল ভ্যালেন্সিয়া


লা লিগায় বরাবরই শিরোপা জয়ের প্রধান লড়াইটা হয় দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যে। গত কয়েক মৌসুমে শিরোপা জয়ের জন্য এ দুই দলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চালিয়েছিল আতলেতিকো মাদ্রিদ। আর এবারের মৌসুমে শিরোপা জয়ের জন্য জোর লড়াই চালাচ্ছে ভ্যালেন্সিয়া। নিজেদের সর্বশেষ ম্যাচেও সেল্তা ভিগোর বিপক্ষে ২-১ গোলের ঘামঝরানো জয় পেয়েছে ভ্যালেন্সিয়া। আর এই জয় দিয়ে তারা উঠে এসেছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে।

নিজেদের মাঠে শুরুতেই এগিয়ে গিয়েছিল ভ্যালেন্সিয়া। ২৮ মিনিটের মাথায় গোল করেছিলেন সিমোন জারা। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য এই গোল শোধ করে দেয় সেল্তা ভিগো। ৪৬ মিনিটের মাথায় ম্যাচের সমতাসূচক গোলটি করেন সেল্তা ভিগোর স্ট্রাইকার ইয়াগো আসপাস। ৮০ মিনিট পর্যন্ত ম্যাচে ছিল এই ১-১ গোলের সমতা। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হবে, এমনটাই হয়তো ধরে নিয়েছিলেন অনেকে। কিন্তু ৮১ মিনিটে পেনাল্টি থেকে ভ্যালেন্সিয়ার পক্ষে জয়সূচক গোলটি করেন ড্যানিয়েল পারেজো। ২-১ গোলের ঘামঝরানো জয় নিয়ে মাঠ ছাড়ে ভ্যালেন্সিয়া।

এই জয়ের পর ভ্যালেন্সিয়া আছে লা লিগার পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। ১৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৩৪ পয়েন্ট। ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। আর ১৪ ম্যাচ খেলে বার্সেলোনা সংগ্রহ করেছে ৩৬ পয়েন্ট। আজ রোববার রাতে জয় পেলে নিজেদের আরেকটু উপরে নিয়ে যেতে পারবে কাতালানরা।


সর্বশেষ সংবাদ